কমিউনিটি ০৫ সেপ্টেম্বর ২০২৪

ফ্রেন্ডস অব বাংলাদেশ ইউকের ভবিষ্যৎ পরিকল্পনা ও নতুন কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

post

 লন্ডন ডেস্ক : লন্ডনভিত্তিক চ্যারিটি সংগঠন  ডি  ফ্রেন্ডস অব বাংলাদেশ ইউকের  ভবিষ্যৎ পরিকল্পনা  ও নতুন কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২ সেপ্টেম্বর সোমবার  লন্ডন বাংলা প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পরিচিতি প্রকাশ করা হয়।

 যুগ্ম সম্পাদক সলিসিটর মোঃ ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আরিফ হোসেন কাজী।

ফ্রেন্ডস অব বাংলাদেশ ইউকের নব নির্বাচিত  সভাপতি ডাঃ মোঃ জিয়াউল হক সহ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি মাহবুব ইজদানী খান, সাবেক সভাপতি ও বাংলাদেশের প্রধান প্রকল্প সমন্বয়কারী ডাঃ এম আব্দুল আউয়াল, সাবেক সভাপতি ডাঃ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম ও কাউন্সিলার পারভেজ আহমেদ ।

সভাপতি ডাঃ মোঃ জিয়াউল হক মোবাইল ব্রেস্ট ক্যান্সার ডিটেকশন ইউনিট সহ বাংলাদেশে একটি বিশেষায়িত স্তন ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার পরিকল্পনার কথা জানান। 

এ ছাড়া বন্যা ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণ ,দরিদ্র জনসংখ্যার জন্য সহায়তা প্রদান , শিক্ষা ও বৃত্তিমূলক প্রশিক্ষণ কর্মসূচি চালু ,আর্থিক সহায়তা এবং ক্ষুদ্রঋণ প্রকল্প চালু সহ ফ্রেন্ডস অব বাংলাদেশ ইউকের নানা পরিকল্পনার কথা তুলে ধরেন ডাঃ মোঃ জিয়াউল হক।

নবনির্বাচিত পুর্ণাঙ্গ কমিটি: গত ২৫ আগস্ট নির্বাচিত নতুন কমিটি নেতৃত্বে রয়েছেন সভাপতি ডাঃ মোঃ জিয়াউল হক, সহ-সভাপতি যথাক্রমে ডাঃ আমির আলী, সৈয়দ আরিফ হোসেন কাজী, সৈয়দ হামিদুল হক, খাদিজা নাসিম মিলি, সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক সলিসিটর মোঃ ইমতিয়াজ হোসেন, কোষাধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, সদস্য সচিব মোহাম্মদ আলাউদ্দিন সোহেল, সাংস্কৃতিক সম্পাদক ডাঃ এন আখতার পলিন, সামাজিক সম্পাদক মিসেস নাসরীন আজিজ ও মিডিয়া সেক্রেটারি মিসেস এস বেগম আক্তার কাউন্সিল সদস্য: সর্বজনাব ডাঃ এ.টি.এম. মান্নান, কাউন্সিলার পারভেজ আহমেদ, ডাঃ এস এইচ জায়গীরদার, অ্যাডভোকেট আলী আকবর কাদের, ডাঃ হামিদুল হক, মতিউর রহমান, ডাঃ মুরাদ মতিন, ডাঃ আবু সাঈদ খান, মোঃ ওবায়দুল্লাহ, ডাঃ ফারুকুল ইসলাম, ডাঃ শম্পা দেওয়ান ও নাজমা খোন্দকার।   



 

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner