কমিউনিটি ১৩ জুলাই ২০২৪

কাউন্সিল কিভাবে ভাড়াটে এবং লিজহোল্ডারদের সাথে কথা বলবে সে সম্পর্কে মতামত দিন

post

টাওয়ার হ্যামলেটস কাউন্সিল তার ভাড়াটিয়া এবং লিজহোল্ডাদের জন্য রেসিডেন্ট এনগেজমেন্ট বিষয়ে একটি পরামর্শ (কনসালটেশন) পরিচালনা করছে। এই জরিপে কাউন্সিল বর্তমানে তার বাসিন্দাদের কিভাবে তথ্য সরবরাহ করে এবং কীভাবে এটি দ্বিমুখী যোগাযোগ উন্নত করতে পারে সে সম্পর্কে জানতে চাওয়া হয়।

গত বছর টাওয়ার হ্যামলেটস হোমসকে সরাসরি কাউন্সিলের অধীনে নিয়ে আসার পর (ইন সোর্সিংয়ের পরে), আরও স্বচ্ছ এবং জবাবদিহিমূলক উপায়ে তার আবাসন ব্যবস্থাপনা পরিষেবাগুলিকে রূপ দেওয়ার জন্য কাউন্সিলের অঙ্গীকারের অংশ হচ্ছে এই গণপরামর্শ বা কনসালটেশন।

মেরামত, রক্ষণাবেক্ষণ এবং উন্নতি করা, দেখভাল করা, বাগান করা এবং ভাড়া ও সার্ভিস চার্জ সংগ্রহের মতো পরিষেবাগুলি এখন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সরাসরি নেতৃত্বে করা হচ্ছে।

এই পরিষেবাগুলিকে অভ্যন্তরীণভাবে ফিরিয়ে আনার উদ্দেশ্য ছিল আবাসন এবং কাউন্সিলের অন্যান্য সার্ভিস গুলি সহায়তা যাতে বাসিন্দাদের সহজেই পান এবং কাউন্সিলের ভাড়াটিয়া ও লিজহোল্ডাদের কাউন্সিলে আরও শক্তিশালী বক্তব্য রাখার সুযোগ নিশ্চিত করা ।

এই কনসালটেশন সব ভাড়াটে এবং লিজ হোল্ডারদের জন্য উন্মুক্ত। আইডিয়া স্টোরে গিয়ে অনুরোধ করলে তারা প্রিন্ট করা কপি সরবরাহ করবে। আগ্রহীরা  talk.towerhamlets.gov.uk/resident-engagement - এই ওয়েবসাইটে গিয়ে কনসালটেশনে অংশ নিতে পারেন। অংশ নেওয়ার সময়সীমা শুক্রবার ১৬ আগস্ট ২০২৪।

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner