কমিউনিটি ১৩ জুলাই ২০২৪

নতুন মানসিক স্বাস্থ্য সহায়তা ফোন লাইন

post

টাওয়ার হ্যামলেটসে বসবাসকারী লোকেরা এখন ১১১ নম্বরে কল করে অপশন ২ সিলেক্ট করে মানসিক স্বাস্থ্য সংকটে সহায়তা পেতে পারেন। ইস্ট লন্ডন ফাউন্ডেশন ট্রাস্ট (ইএলএফটি) এবং উত্তর পূর্ব লন্ডন জুড়ে অংশীদারদের দ্বারা সরবরাহ করা নতুন এই সার্ভিস, সকল বয়সের লোকেদের জন্য দিনে ২৪ ঘন্টা, সপ্তাহে সাত দিন জরুরি স্বাস্থ্য পরামর্শ প্রদান করে থাকে।

টাওয়ার হ্যামলেটসের  ELFT - এর ক্রাইসিস হাব ভিত্তিক একটি সম্পূর্ণ প্রশিক্ষিত এবং যোগ্য মানসিক স্বাস্থ্য পেশাদার দল দ্বারা এই হেল্পলাইন পরিচালনা করা হয়। দলটি ফোনে সংক্ষিপ্ত মনস্তাত্ত্বিক সহায়তা দিতে পারে এবং মূল পরিষেবা এবং সংস্থাগুলিতে অ্যাক্সেস পাওয়ার পরামর্শ দেবে যা মানসিক স্বাস্থ্য সহায়তা দিতে পারে।

যে কেউ অফিস খোলা থাকার সময়ে বাইরে মানসিক স্বাস্থ্য পেশাদারের সাথে যোগাযোগ করতে ইচ্ছুক, বা যারা আগে এই সার্ভিসের সাথে পরিচিত নন — তাদের ১১১ নম্বরে যোগাযোগ করা উচিত এবং অপশন ২ নির্বাচন করা উচিত।

আপনি যদি স্ট্রেস, উদ্বেগ বা বাজে মেজাজের অনুভূতি অনুভব করেন, তাহলে মানসিক স্বাস্থ্য সহায়তার জন্য আপনি টাওয়ার হ্যামলেটস টকিং থেরাপিতেও নিজেকে রেফার করতে পারেন, যা বিভিন্ন ধরনের কাউন্সেলিং পরিষেবা প্রদান করে।

আরও তথ্য এবং সহায়তার জন্য,  www.towerhamlets.gov.uk/mentalwellbeing দেখুন।


আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner