কমিউনিটি ০৩ এপ্রিল ২০২৪

লন্ডনে গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকের নতুন কার্যকরী পরিষদের পরিচিতি, ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্ব শান্তি সমৃদ্ধি এবং মুসলিম উম্মার অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত

post

গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকের নতুন কার্যকরী পরিষদের পরিচিতি, ইফতার এবং দোয়া মাহফিলের একাংশ

মোঃ অহিদুজ্জামান রুমু : দেশের বাইরে বৃহত্তর খুলনার সবচেয়ে পুরাতন ও প্রভাবশালী  সংগঠন গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকের ২০২৪/২৫ সালের নতুন কার্যকরী পরিষদের পরিচিতি ও ইফতার এবং  দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত ৩১ মার্চ রোববার পূর্ব লন্ডনের কলিংউড কমিউনিটি সেন্টারে এই পরিচিতি সভা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

  
ইফতার পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভায়  সভাপতিত্ব করেন গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকের  নব নির্বাচিত  সভাপতি নাহিদ নেওয়াজ রানা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই অন টিভির সি.ই.ও আতাউল্লাহ ফারুক। বিশেষ অতিথি ছিলেন মোঃ: মোরশেদ উদ্দিন।

ইফতার ও দোয়া মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সভাপতি আবু সুফিয়ান ঝিলাম,এমদাদুল হক চঞ্চল,সহ-সভাপতি মাকসুদ আহমেদ সুমন এবং মো: কাইয়ুম হাসান স্বপন। 

 এবারের ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সাবেক আহ্বায়ক এস.এম সিপার, সাবেক সাধারণ সম্পাদক তবারক হোসেন সাহেব, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা শেখ, সহ-সাধারণ সম্পাদক আসিক মো: ভানী , মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রিজভী, প্রচার সম্পাদক মো: মিজানুল করিম, সমাজ কল্যান সম্পাদক আরিফুল মৃধা টিপু, দপ্তর সম্পাদক সাংবাদিক অহিদুজ্জামান রুমু এবং সহ সাংস্কৃতিক সম্পাদক অর্ঘ্য বিশ্বাস প্রমুখ ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি খান মজলিস দোলন, কোষাধ্যক্ষ তাজুল ইসলাম মিরন, সাংস্কৃতিক সম্পাদক ইফফাত আরা, আইন বিষয়ক সম্পাদক মশারত সুলতানা, প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওমর ফারুক, ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম রিফাত সৈকত, কার্যকরী সদস্য সিমি সিফাত, আলামিন চৌধুরি রাফিন, রানা শামীম, রাসেল আহমেদ, মাইশা রহমান শেখ, মাহমুদ পলাশ, মো: রিয়াদ মাহমুদ, এহতেশামুল হক অ্যামি সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

 গ্রেটার খুলনা এসোসিয়েশন ইউকে আয়োজিত এবারের ইফতার এবং  দোয়া মাহফিল থেকে  বিশ্ব শান্তি সমৃদ্ধি এবং মুসলিম উম্মার অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শফিকুর রহমান বিপ্লবী। 

গোটা অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন  সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো : এনামুল হক।  

 

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner