কমিউনিটি ২২ আগস্ট ২০২৪

ভিক্টোরিয়া পার্কে শুরু হয়েছে চারদিন ব্যাপি ফ্রি উৎসব ‘ইন দ্যা নেইবারহুড’

post

ভিক্টোরিয়া পার্কে প্রতিবছরের মত এবারও আয়োজিত  উবার ওয়ান নিবেদিত দেশের বৃহত্তম সঙ্গীত উৎসব ‘অল পয়েন্টস্ ইস্ট’ এর চত্বরে সর্বস্তরের জনসাধারণের জন্য ফ্রি উৎসব ‘ইন দ্যা নেইবারহুড’ ফিরে এলো।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সহযোগিতায়, বিনামূল্যের চার দিনের ইভেন্টটি শুরু হয়েছে সোমবার, ১৯ আগষ্ট থেকে। চলবে বৃহস্পতিবার ২২ আগষ্ট পর্যন্ত। 

দুই সপ্তাহান্তে অনুষ্ঠিতব্য উবার ওয়ান এর বৃহত্তম মিউজিক ইভেন্টে হেডলাইনার হিসেবে অংশ নেবে কায়ত্রানদা, লয়েল কার্নার, মিটস্কি, এলসিডি সাউন্ডসিস্টেম, দ্য পোস্টাল সার্ভিস অ্যান্ড ডেথ ক্যাব ফর কিউটি। সাথে থাকবে অল পয়েন্টস ইস্ট প্রযোজিত জাস্টিস এবং পিঙ্ক প্যান্থেরেস এর পরিবেশনা। করে। টিকিট এখন বিক্রি হচ্ছে।

১৯ থেকে ২২ আগস্ট ভিক্টোরিয়া পার্কে ফিরে অনুষ্ঠিত হচে।ছ লন্ডনের সবচেয়ে বড় এবং সেরা কার্যকলাপ ও বিনোদনের একটি অবিশ্বাস্য প্রোগ্রামের অল পয়েন্টস ইস্ট ইন দ্য নেবারহুড ফেস্টিভ্যাল, যেগুলি আপনি বিনামূল্যে উপভোগ করতে পারেন! 

টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়র লুৎফুর রহমান বলেছেন: “এই গ্রীষ্মে আমাদের পুরস্কারপ্রাপ্ত ভিক্টোরিয়া পার্কে ইন দ্য নেবারহুড ফিরিয়ে আনতে এইজি—এর সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। এই উৎসবটি লন্ডনের সবচেয়ে জনপ্রিয় গ্রীষ্মকালীন ইভেন্টগুলির মধ্যে একটি এবং আমি আনন্দিত যে এই বছরের ইন দ্য নেবারহুড দর্শক এবং পরিবারগুলিকে খেলাধুলা, নাচ, থিয়েটার এবং পারফরম্যান্স সহ বিভিন্ন বিনামূল্যের কার্যকলাপে অংশ নেওয়ার এবং উপভোগ করার সুযোগ দেবে।

কেবিনেট মেম্বার ফর কালচার কাউন্সিলর কামরুল হোসেন, সোমবার ইন্ দ্যা নেইবারহুড এর আয়োজনগুলো দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি আয়োজক কোম্পানীর কর্মকর্তা ও কাউন্সিলের আর্টস্ এন্ড লেজার কর্মকর্তাদের সাথে কথা বলেন, বিভিন্ন স্টল ও সার্ভিস ঘুরে দেখেন। তিনি বারার সর্বস্তরের লোকজনকে ফ্রি এই উৎসবে যোগ দিয়ে আনন্দময় সময় কাটানোর জন্য আহ্বান জানান। তিনি বলেন, “ইন দ্য নেবারহুড ফেস্টিভ্যালে আমরা টাওয়ার হ্যামলেটসের কিছু সাংস্কৃতিক আনন্দের নমুনা দেখতে হাজার হাজার বাসিন্দা এবং দর্শনার্থীদের স্বাগত জানাতে উন্মুখ।”

ইন দ্য নেইবারহুড হচ্ছে গ্রীষ্মের ছুটির শেষ সপ্তাহ গুলির মধ্যে সবচেয়ে আকর্ষণীয় আয়োজন এবং এটি পরিবার এবং বিনোদন-প্রত্যাশী লন্ডনবাসীদের জন্য আদর্শ গন্তব্য। চার দিনের এই আয়োজনে  খেলাধুলা, সাহিত্য এবং সংস্কৃতির জন্য উৎসর্গীকৃত দিনগুলির পাশাপাশি টাওয়ার হ্যামলেটস দ্বারা উপস্থাপিত প্রোগ্রামিং এর একটি দিন সহ সকল বয়সের উপযুক্ত ক্রিয়াকলাপগুলির একটি সারগ্রাহী মিশ্রণ থাকবে। সিনেমা প্রদর্শন, লাইভ মিউজিক এবং বিনোদন, মুখরোচক স্ট্রিট ফুড, থিয়েটার, নাচ, খেলাধুলা, প্যানেল আলোচনা এবং সুস্থতার কর্মশালা, পারিবারিক কার্যকলাপ এবং আরও অনেক কিছু পাবেন আপনি এই আয়োজনে।

মঙ্গলবার ২০ আগস্ট হল ইন দ্য নেইবারহুড সাহিত্য দিবস — আপনি যদি বই, থিয়েটার এবং কবিতা পছন্দ করেন তবে এটি মিস করার মতো নয়। 

২১ আগস্ট বুধবার দ্য নেবারহুডের সংস্কৃতি দিবসটি উত্তেজনাপূর্ণ কার্যকলাপে ভরপুর।  BBC 1Xtra শেষ বিকেল থেকে বিবিসি মঞ্চের দায়িত্ব নেবে। এই মঞ্চে বলিউড ব্রাস ব্যান্ড এবং লন্ডন স্কুল অফ সাম্বার লাইভ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন। 

ইন্ দ্যা নেইবারহুড উৎসবের শেষ দিন বৃহস্পতিবার ২২ আগস্ট, টাওয়ার হ্যামলেটস একটি সম্পূর্ণ বিনোদন দিবস উপস্থাপন করবে। বিবিসি মঞ্চের দায়িত্ব নেবে বিবিসি এশিয়ান নেটওয়ার্ক, যেখানে ডিজে লাইমলাইট এবং কান ডি ম্যান, কিজি, পিএইচএস এন্ড এজেডি ছাড়াও মামজি ও নিশ এর লাইভ পারফরম্যান্স থাকবে। এছাড়া অ্যানিমো ইয়োগা লন্ডন এবং সেন্ট মার্গারেট হাউসের যোগব্যায়াম, কমিউনিটি মিউজিকের একটি কর্মশালা, স্ট্রং মামস ক্লাবের ক্লাস এবং আরও অনেক কিছু থাকবে এই আয়োজনে।

চারদিন জুড়ে থাকবে বাইকওয়ার্কস থেকে পপ—আপ, হাফ মুন প্রেজেন্টস থেকে লাইভ চিলড্রেন থিয়েটার, অর্কেস্ট্রা অব অবজেক্টের সাথে মিউজিক ও খেলা, এছাড়াও লর্ডস কমিউনিটি ক্রিকেট এমসিসি ফাউন্ডেশন, ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ফাউন্ডেশন, ওয়াপিং কিডস হকি, ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ফাউন্ডেশনের আউটডোর স্পোর্টস কার্যক্রম। 

লন্ডনের সেরা বিনামূল্যের আউটডোর সিনেমা প্রদর্শনীতে দেখানো হবে মিন গার্লস (২০২৪) এবং ঘোস্টবাস্টারসঃ ফ্রোজেন এম্পায়ার (২০২৪), ব্লকবাস্টার বার্বি (২০২৩), এবং হিট অ্যাডভেঞ্চার ফিল্ম ডানজিওনস এন্ড ড্রাগনসঃ হনর এমং থিবস্ (২০২৩) এর মতো নতুন রিলিজ। সাথে একটি পিকনিক ম্যাট অথবা কম্বল নিয়ে আসুন এবং উপভোগ করুন বিশাল পর্দায় আপনার প্রিয় সিনেমা।

ইন দ্যা নেইবারহুড সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

ইন দ্য নেবারহুডের বিস্তারিত কর্মসূচি সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.allpointseastfestival.com/in-the-neighbourhood/ 

এছাড়া ইনস্টাগ্রাম www.instagram.com/NBHDLondon, এক্স/টুইটার https://x.com/NBHDLondon, এবং ফেসবুকে https://www.facebook.com/NBHDLondon/ ফলো করার মাধ্যমে বিশাল এই আয়োজনের বিস্তারিত জানতে পারবেন।


আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner