কমিউনিটি ২৬ সেপ্টেম্বর ২০২৪

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটি-র সাধারণ সভা অনুষ্ঠিত

post

লন্ডন: বাংলা মিডিয়ায় সাংবাদিক ও সংবাদদাতাদের প্রতিনিধিত্বকারী অন্যতম সংগঠন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটি-র সাধারণ সভা ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

 ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, ডেইলি স্টারের যুক্তরাজ্য প্রতিনিধি আনসার আহমদ উল্লাহ এতে সভাপতিত্ব করেন।

 সাধারণ সম্পাদক ডিবিসি নিউজের যুক্তরাজ্য প্রতিনিধি জুবায়ের আহমদের পরিচালনায় এ সভায় এজেন্ডা ভিত্তিক আলোচনায় অংশ নেন, বাংলা মিররের বিশেষ প্রতিনিধি মুহাম্মদ শাহেদ রাহমান, অনুপম নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, ব্রিটিশ বাংলা নিউজের সম্পাদক এটিএম মনিরুজ্জামান, সংগঠনের সহসভাপতি, জগন্নাথপুর টাইমসের সম্পাদক সাজিদুর রহমান, সংগঠনের সহসভাপতি, ২৬শে টেলিভিশনের সিইও জামাল আহমদ খান, ইকরা টিভির পেজেন্টার মিজানুর রহমান মীরু, সংগঠনের ট্রেজারার – ইউকে বাংলা গার্ডিয়ানের সহকারী সম্পাদক এসকেএম আশরাফুল হুদা, এসিসটেন্ট ট্রেজারার, নলজুরের লন্ডন প্রতিনিধি ও জগন্নাথপুর টাইমসের নিউজ এডিটর মির্জা আবুল কাসেম, এসিসটেন্ট সেক্রেটারি, জগন্নাথপুর টাইমসের কন্ট্রিবিউটিং রিপোর্টার মুহাম্মদ সালেহ আহমদ ও  ইউ কে বাংলা গার্ডিয়ানের মাছুম জামান, টিভি প্রেজেন্টার ও কবি হাফসা ইসলাম ও সাংবাদিক মুন্না মিয়া প্রমুখ।

 সভায় সিদ্ধান্ত হয়েছে এ মর্মে যে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটি শিক্ষাবৃত্তি ২০২৫ সালের জানুয়ারি মাসে প্রদান করা হবে। এজন্যে পূর্বের নীতিমালা অনুসরণ করে অনুদান প্রদানকারীর তালিকা প্রস্তুত করা হয়। তাছাড়া ইউকেবিআরইউ মিডিয়া অ্যাওয়ার্ড ২০২৪ এবং বেস্ট রিপোর্টার অফ দ্য ইয়ার ২০২৪ প্রদানের প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

 সভায় অন্যান্য বিষয়েও আলোচনা করে সংগঠনের এজিএম নভেম্বরে করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner