কমিউনিটি ২৮ মে ২০২৪

কলকাতার সাংবাদিক শর্মিলা মাইতি’র সাথে বুক ওয়ার্ম ক্যাফে লাভিস্টা ক্লাব এর সদস্যদের প্রীতি আড্ডা

post

আজিজুল আম্বিয়া : কলকাতার বিশিস্ট সাংবাদিক এর সম্মানে বুক ওয়ার্ম ক্যাফে লাভিস্টার এর ঊদ্দ্যোগে গত ২৫ মে পূর্ব লন্ডনের ব্রিকলেনের  ক্যাফে লাভিস্টায় কবি আসমা মতিনের সভাপতিত্বে এবং ড.আজিজুল আম্বিয়া এর পরিচালনায় এক প্রীতি আড্ডা ও মতবিনিময় সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

 

যুক্তরাজ্যে সফররত কলকাতার বিশিষ্ট সাংবাদিক শর্মিলা মাইতি প্রথম বাঙালি সাংবাদিক যিনি ইউটিউব ও ফেসবুকে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার অতিক্রম করেছেন। আনন্দবাজার পত্রিকা, আনন্দলোক, টাইমস অফ ইন্ডিয়া, জ্বি ২৪ ঘণ্টা চ্যানেলের বিনোদন সাংবাদিক ও অ্যাঙ্কর, পেয়েছেন আনন্দবাজার গ্রুপের তরফ থেকে 'অপরাজিতা' সম্মাননা ও দুবাই থেকে উমা এক্সেলেন্স পুরস্কার।

 

উক্ত অনুষ্টানে বক্তব্য রাখঅতিথি বলেনর গিয়াস উদ্দিন, সাংবাদিক হাফসা ইসলাম, কবি মোহাম্মদ মুহিদ, সাংবাদিক অলিউর রহমান, শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, লেখিকা ইমদাদুন  খান , কবি সালমা বেগম, নাজমা কুদ্দুস, হাসনা চৌধুরী, বাবুল তালুকদার, আব্দুস সাত্তার, ডাক্তার মাহমুদ মান্না, শারমিন প্রমূখ ।

 

বক্তারা বলেন, তিন বাংলার  বাঙ্গালীদের সম্মিলিত প্রচেস্টায় অনেক মহৎ কাজ করা সম্ভব হচ্ছে এবং ফল আগামী প্রজন্ম ভোগ করবে । তারা জানান আমরা সবাই মিলে একটি সংস্কৃতি বান্ধব পরিবেশ গড়ে তুলতে চাই । এই আড্ডার অন্যতম আকর্ষণ ছিল কবিতা আবৃত্তি এবং গান । সম্মানিত অতিথি ও গান শুনান সবাইকে । প্রধান অতিথি  বলেন, সব মিলিয়ে একটি সুন্দর সময় কাটলো ।

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner