কমিউনিটি ২৫ জানুয়ারী ২০২৪

বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রী কল্যাণ পরিষদ ইউকে কমিটির অভিষেক

post

গত ২২শে জানুয়ারী  ২০২৪ইং বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয়ের  প্রাক্তন ছাত্র/ছাত্রী  কল্যাণ পরিষদ ইউকে এর নবনির্বাচিত কমিটির অভিষেক পূর্ব লন্ডনের  আলহাম্বরা রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি জনাব লুৎফুর মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক বাহরাম খান ও সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক হেলা‌লের সঞ্চালনায়, বিদ্যালয়ের বিপুল সংখ্যক  প্রাক্তন ছাত্র ও বি‌ভিন্ন সামা‌জিক রাজ‌নৈ‌তিক সংগঠন ও ক‌মিউনি‌টি নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

 

জনাব ইউসুফ ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার। ডেপুটি মেয়র নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন  শিক্ষা সমাজকে এগিয়ে নিতে পারে এবং তিনি কমিটিকে তাদের কার্যক্রমে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

 

বিশেষ অ‌তি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন কেবিনেট মেম্বার ফর কালচার কাউন্সিলর  ইকবাল হুসেন, কাউন্সিলর আব্দুল ম‌তিন, বিশিষ্ট সাংবাদিক ও সমাজকর্মী আনসার আহমেদ উল্লাহ, বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট এর সভাপতি বদরুল ইসলাম , সাধারণ সম্পাদক নজমুল ইসলাম, বি‌শিষ্ট ক‌মিউনি‌টি নেতা লুৎফুর রহমান ছায়াদ, যুব সংগঠক জামাল আহ‌মেদ খান প্রমুখ ।

 

উপস্থিত অতিথিবৃন্দ সংগঠনের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা ক‌রে বর্তমান কমিটির নেতৃত্বে সংগঠনের কার্যক্রম আরো ব্যাপক ভাবে প্রসারিত হবে এই প্রত্যাশা ব্যক্ত করে, সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দি‌য়ে বক্তব্য রা‌খেন সর্বজনাব আব্দুল হেলাল চৌধুরী সে‌লিম, মিজানুর রহমান মীরু, আনসার আলী, মোহাম্মদ আলী জিলু, সজ্জাদ মিয়া, আব্দুল আলীম , মোশাহীদ আলী,আব্দুর র‌কিব, আব্দুল হা‌সিম সহ আরও অনেকে। নব নির্বাচিত কমিটির অভিষেক এবং পরিচিতি পর্ব শেষে  অতিথি সহ সবাইকে নৈশভোজে আপ্যায়ন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি  

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner