কমিউনিটি ০৭ জানুয়ারী ২০২৪

ইস্টর্বোনে শফকিুর রহমান চৌধুরীর সর্মথনে সভা

post

আনসার আহমদে উল্লাহ : যুক্তরাজ্য ইস্ট সাসক্সে কাউন্টরি ইস্টর্বোন শহররে বাংলাদশেী কমউিনটিরি উদ্যোগে গত ৩ জানুয়ারি স্থানীয় একটি হলে সলিটে-২ (বশ্বিনাথ ও ওসমানীনগর) আসনে আওয়ামীলীগ মনোনীত পদর্প্রাথী সাবকে সংসদ সদস্য শফকিুর রহমান চৌধুরীর সর্মথনে আয়োজতি হয় এক বশিাল মতবনিমিয় সভা।

 

এই সভায় সভাপতত্বি করনে সাসক্সে আওয়ামীলীগরে সহ- সভাপতি মজমলি হোসনে, পরচিালনা করনে কাউন্সলির আবুল কালাম আজাদ । সভায় প্রধান অতথিি ছলিনে সুলতান মাহমুদ শরীফ, সভাপত,ি যুক্তরাজ্য আওয়ামীলীগ। বশিষে অতথিি হসিাবে উপস্থতি ছলিনে আব্দুল আহাদ চৌধুরী, সাংগঠনকি সম্পাদক, যুক্তরাজ্য আওয়ামীলীগ, শফকি আহমদ, সহ- সভাপত,ি লন্ডন মহানগর আওয়ামীলীগ, সলেমি আহমদ চৌধুরী, সাংগঠনকি সম্পাদক, লন্ডন মহানগর আওয়ামীলীগ ও জামাল আহমদ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য যুবলীগ। অনুষ্টানে আরোও উপস্থতি ছলিনে  রাসলে খালকি এবং ফটকি মযি়া সহ অনকে।ে

 

ইস্টর্বোন বাংলাদশেী কমউিনটিরি মতবনিমিয় সভার প্রধান আলোচতি বষিয় ছলি প্রবাসীরা বাংলাদশেে নজি নজি এলাকার ভোটারদরে ভোট শফকিুর রহমান চৌধুরীর জন্য নশ্চিতি করার দায়ত্বি নযি়ে ৭ই জানুয়াররি নর্বিাচনে শফকিুর রহমানকে নর্বিাচতি করে দশেরে উন্নয়নে অবদান রাখা ।

 

তারা আরোও বলনে যুক্তরাজ্যরে বাংলাদশেী সম্প্রদায়রে অনকেরে বাংলাদশেে জমি এবং বাসা রয়ছেে এবং বাংলাদশেে অন্যান্য সর্ম্পকও রয়ছে।ে তাছাড়া প্রবাসীরা প্রতি বছর রমেটিন্সে প্ররেণ করে , যা বাংলাদশেরে র্অথনতৈকি উন্নয়নে সহায়ক। তারা আশা করনে শফকিুর রহমান চৌধুরী নর্বিাচতি হলে প্রবাসীদরে সমস্যা প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবনে এবং সমস্যা সমাধানে কাজ করবনে । 

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner