বাংলাদেশ ১৫ সেপ্টেম্বর ২০২৪

টাওয়ার হ্যামলেটসের বো ইস্ট ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আবদি মোহাম্মদ

post

বো ইস্টের নতুন কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন আবদি মোহাম্মদ। বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪-এ অনুষ্ঠিত উপ-নির্বাচনে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হলেন। 

লেবার পার্টির কাউন্সিলর মোহাম্মদ আবদি মোট ১,২৬৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গ্রিন পার্টির রুপার্ট জর্জ পেয়েছেন ৭২২ ভোট।

কনজারভেটিভ পার্টির প্রার্থী রবিন উইলিয়াম এডওয়ার্ডস পেয়েছেন ২৩৯ ভোট, লিবারেল ডেমোক্র্যাট পার্টির সিওভান লিনজি প্রাউডফুট পেয়েছেন ১৪৮ ভোট।

এই উপ—নির্বাচনে ভোট পড়েছে ১৫.১৮ শতাংশ।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের রিটার্নিং অফিসার এবং প্রধান নির্বাহী স্টিফেন হ্যালসি বলেছেন, “প্রথমত, কাউন্সিলে নির্বাচিত হওয়ার জন্য আমি কাউন্সিলর মোহাম্মদকে অভিনন্দন জানাতে চাই এবং আমি তার সাথে কাজ করার জন্য উন্মুখ। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য কাউন্সিলের বিভিন্ন পর্যায়ের সহকর্মীরা কঠোর পরিশ্রম করেছেন, যারা নির্বাচন কমিশন, মেট্রোপলিটন পুলিশ এবং আরও অনেকের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছেন আমি তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।”

টাওয়ার হ্যামলেটসের নির্বাচন সম্পর্কে আরও তথ্যের জন্য, কাউন্সিলের নির্বাচনী ওয়েবপেজ গুলিতে যান। (www.towerhamlets.gov.uk/lgnl/council_and_democracy/elections__voting/elections__voting.aspx)


আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner