লন্ডনে তলোয়ার হামলা:আহত ৫ নিহত ১

হামলাকারী আটক

post

লন্ডন ডেস্ক :  উত্তর-পূর্ব লন্ডনে তলোয়ার হামলায় আহত এক কিশোর (১৪) মারা গেছে। আহত অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়।বুধবার (১ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি। তবে মৃত ওই কিশোরের নাম-পরিচয় এখনো জানানো হয়নি।


গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, সকাল ৭টার আগে একটি গাড়ি বেপরোয়াভাবে একটি বাড়িতে ঢুকে পড়ে  । পরে এক ব্যক্তি কয়েকজন মানুষকে তলোয়ার দিয়ে আঘাত করার খবর পাওয়ার পর পর তারা ঘটনাস্থলে আসেন। এ সময় হামলাকারী দুই পুলিশ কর্মকর্তার ওপরও আক্রমণ চালায় বলে জানান তারা। এছাড়াও আরও দুইজন বেসামরিক নাগরিক আহত হন।


সন্দেহভাজন হামলাকারী হিসেবে তলোয়ারসহ ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে পুলিশ। ডেপুটি অ্যাসিস্ট্যান্ট কমিশনার অ্যাডে আডেলেকান বলেন, এই ঘটনাটি তার কাছে সন্ত্রাসের সঙ্গে সম্পর্কিত নয় বলে বলে মনে হচ্ছে।

 এ ঘটনায় লন্ডনের মেয়র সাদিক খান বলেন, আমাদের নগরীর পুলিশ এবং জরুরি পরিষেবা গুলো তাদের সেরা কাজ দেখিয়েছেন.. বিপদের মধ্যে ঝাঁপিয়ে পড়ে তারা আমাদের সুরক্ষা দিয়েছেন। এজন্য অন্তরের গভীর থেকে আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।


 এদিকে  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ফুটেজ এবং ছবিতে দেখা যায়, বাড়ির কাছের রাস্তায় একজন লোককে দেখা যাচ্ছে যার হাতে সামুরাই ধরনের তলোয়ার ছিল।  


 লন্ডন মেট্রোপলিটন পুলিশের সহাকারী কমিশনার লুইসা রলফ বলেন, তদন্ত চলছে। গ্রেফতার ব্যক্তির কোনো অপরাধে জড়িত থাকার রেকর্ড আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র : সময় টিভি  

আরো পড়ুন!

Sidebar Banner
Sidebar Banner